অ্যাটিটিউড-Attitude By MI Rakib

 



তোমার অল্প অল্প আলাপন,

হুট-হাট রেগে যাওয়া কিংবা-

সেদিনের কথা'ই কই।


তুমি মেহেদী অপছন্দ করো,

উঁচু করে চুল বাধা,পায়ে আলতা লাগানো কিংবা-চোখে কাজল।

অথচ আমি এগুলোর আবেদন করে বই!


তোমার লেট সিন,লেট রিপ্লাই অপছন্দ।

সাথে ডে দেওয়ার ৩০সেকেন্ডের মাথায় লাভ্রিয়েক্ট,আর-

একটি ভালোবাসাময় আবদার চাই।


আমি বেদুইন কাজ করে যায়,

সোসাইটি,রিয়ালিটি আর কর্পোরেট নিয়মিত গো-ধর্ষণ করে যায় আমার-

তোমায় কী করে বুঝাই?


আমার ইমোশন,আবেগ-

তোমার বন্ধু মহলের হাসার টপিক্স;

হেসে বলো হি ইজ ফাকিং লভ রেস্কিউড।


আমি বার বার তোমাতেই ফিরে যাই,

বেহায়া বলো কিংবা নির্লজ্জ;

অথচ আমি বলি 'ইটস মাই লভ অ্যাটিটিউড।'


1 টি মন্তব্য:

  1. YouTube Vlogs (Vlogs) Archives | Videoodl.cc
    YouTube youtube mp3 Vlogs (Vlogs) is a playlist curated by YouTube Vlogs to help you digest your favorite Vlogs videos, videos, and more!

    উত্তরমুছুন

Blogger দ্বারা পরিচালিত.